টেক নিউজসর্বশেষ

ব্রডকাস্ট চ্যানেল আসছে ফেসবুক এবং মেসেঞ্জারে

Pickynews24

মেটা-এর প্রতিষ্ঠাতা এবং সিইও মার্ক জাকারবার্গ, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপে এর আগের স্থাপনা অনুসরণ করে ফেসবুক এবং মেসেঞ্জারে “সম্প্রচার চ্যানেল” বৈশিষ্ট্যটি সম্প্রসারণের ঘোষণা করেছেন। একটি কোম্পানির বিবৃতি অনুসারে, নতুন বৈশিষ্ট্যটি আগামী সপ্তাহগুলিতে অ্যাক্সেসযোগ্য হবে বলে আশা করা হচ্ছে।

জাকারবার্গ একটি ফেসবুক পোস্টে জানান, “আগামী সপ্তাহে ফেসবুক এবং মেসেঞ্জারে ব্রডকাস্ট চ্যানেল আসছে। পেজগুলি তাদের চ্যানেলে যোগদানকারী যে কারো সাথে ভয়েস নোট, টেক্সট, ফটো/ভিডিও এবং GIF শেয়ার করতে সক্ষম হবে।” এই সংযোজন নির্মাতা এবং জনসাধারণের ব্যক্তিত্বদের তাদের দর্শকদের সাথে সরাসরি যোগাযোগ করতে সক্ষম করবে।

সংস্থাটি একটি ব্লগ পোস্টে বলেছে, “আমরা বর্তমানে পৃষ্ঠাগুলির সম্প্রচার চ্যানেল তৈরি করার ক্ষমতা পরীক্ষা করছি এবং আগামী সপ্তাহগুলিতে এটি রোল আউট করার আশা করছি৷ Facebook-এর যে কেউ এই সম্প্রচার চ্যানেলগুলিতে যোগ দিতে পারেন থেকে সাম্প্রতিক সম্পর্কে আপ টু ডেট থাকতে তাদের প্রিয় পৃষ্ঠাগুলি।”

একটি সক্রিয় Facebook পৃষ্ঠা সহ ব্যবহারকারীদের জন্য, একটি চ্যানেল শুরু করার বিকল্পটি সরাসরি তাদের পৃষ্ঠা থেকে উপলব্ধ হবে৷ একটি সম্প্রচার চ্যানেল প্রতিষ্ঠা করা এবং প্রাথমিক বার্তা শেয়ার করার পরে, তাদের অনুগামীরা যোগদানের জন্য একটি এককালীন আমন্ত্রণ পাবেন৷

একটি সম্প্রচার চ্যানেলে যোগদান ব্যবহারকারীদের জন্য জটিল। তারা Facebook এ একটি পেজের প্রোফাইল থেকে সরাসরি এটি অ্যাক্সেস করতে পারে। অধিকন্তু, অনুসরণকারীরা পোস্ট করা প্রতিটি নতুন বার্তার জন্য বিজ্ঞপ্তি পাবেন।

Related posts

জাঁকজমকপূর্ণ দুবাই এয়ারশো শুরু হয়েছে

Rubaiya Tasnim

সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী ফয়জুল, মাশরাফীকে সমর্থন দিয়ে!

Megh Bristy

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০২৩’ চ্যাম্পিয়ন কে হলেন?

Megh Bristy

Leave a Comment