বিনোদনসর্বশেষ

বন্ধ হলো সাকিবের রেস্টুরেন্ট

সাকিব আল হাসান যার ক্রিকেটের বাইরেও বেশ কিছু ব্যবসার সঙ্গে জড়িত। তার নিজস্ব ক্রিকেট অ্যাকাডেমি, স্বর্ণের ব্যবসা, হোটেল ব্যবসা রয়েছে।

সম্প্রতি বন্ধ হয়ে গেছে সাকিব আল হাসানের রেস্টুরেন্ট সাকিব’স সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটি। সোমবার (১৬ অক্টোবর) নিজেদের ফেসবুক পেইজে পোস্ট করে বিষয়টি জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

জানা যায় আরও ২ দিন আগেই বন্ধ হয়ে গেছে রেষ্টুরেন্টটি। তবে ঠিক কী কারণে সাকিবের রেষ্টুরেন্টটি বন্ধ হয়ে গেছে সে ব্যাপারে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ তাদের পোস্টে গ্রাহকদেরও ধন্যবাদ জানিয়েছে।

ফেসবুক পেজে একটি ছবিতে ‘এখন বিদায়ের সময়’ লিখে তার ক্যাপশনে তারা লিখেছে, তোমাদের সবার সঙ্গে একটা দারুণ দৌড়াদৌড়ি করেছি… বিদায় বলার সময়… সব মহান স্মৃতির জন্য ধন্যবাদ।

সাকিবের সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটি শুরুর দিকে মিরপুরে ছিল। পরে ২০২০ সালে ধানমন্ডিতে এর এটির একটি শাখা করা হয়। বিভিন্ন সময় সাকিবকে রেস্টুরেন্টের প্রচারণাতেও দেখা যায়।

সাকিবের এই রেস্টুরেন্টকে ঘিরে অনেক সমালোচনাও রয়েছে। চলতি বছরে এই রেস্টুরেন্টের বিরুদ্ধে ভ্যাট ফাঁকি দেয়ার অভিযোগ উঠলেও পরবর্তীতে সেই সমস্যার সমাধানও হয়েছিল।

Related posts

রাগলে শরীরের হার্ট সহ বেশ কয়েকটি অঙ্গের বিপদ ডেকে আনে

Asma Akter

ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে চায় ব্রিটেন : পররাষ্ট্রমন্ত্রী ডেভিড ক্যামেরন

Megh Bristy

লেনোভোর নতুন ১৩ ল্যাপটপ

Rubaiya Tasnim

Leave a Comment