টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

তার ছাড়াই ইয়ারবাডস চার্জ করতে পারবে এই ফোন

স্মার্টফোন ব্যবহারকারীদের অনেকেই নিয়মিত তারবিহীন হেডফোন বা ইয়ারবাডস ব্যবহার করেন। তবে ভ্রমণের সময় ইয়ারবাডসের চার্জ শেষ হয়ে গেলে বেশ সমস্যা হয়। ‘ইনফিনিক্স নোট ৩০ প্রো’ মডেলের ফোনটিতে ‘রিভার্স ওয়্যারলেস চার্জিং’ সুবিধা থাকায় চাইলেই ফোনটি থেকে ওয়্যারলেস বা তারের সংযোগ ছাড়া ইয়ারবাডস চার্জ করা যায়। ফোনটির দাম ধরা হয়েছে ২৭ হাজার ৯৯৯ টাকা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইনফিনিক্স বাংলাদেশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নোট ৩০ সিরিজের ফোনটিতে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে, ফলে চার্জ নিয়ে কোনো চিন্তা করতে হয় না। শুধু তা-ই নয়, ৬৫ ওয়াটের চার্জিং প্রযুক্তি থাকায় মাত্র ৩০ মিনিটে ৮০ শতাংশ পর্যন্ত চার্জ করা যায় ফোনটি। আর তাই ফোনটির মাধ্যমে একাধিকবার ইয়ারবাডস চার্জ করা সম্ভব। ব্যবহারকারীদের সহজে ইয়ারবাডস চার্জ করার সুযোগ দিতে ফোনটি কিনলে একটি ওয়্যারলেস চার্জার উপহার দিচ্ছে ইনফিনিক্স বাংলাদেশ।

৬.৬৭ ইঞ্চি পর্দার ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৯৯ মডেলের শক্তিশালী প্রসেসর থাকায় দ্রুত কাজ করা যায়। ফোনটির পেছনে ১০৮, ২ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। এর ফলে কম আলোতেও ভালো মানের ছবি তোলা যায়।

Related posts

শীতের সকালের অলসতা দূর করবেন যেভাবে

Megh Bristy

বিয়ের পিঁড়িতে বসছেন আজ আমির কন্যা !

Suborna Islam

ভোটের দিন গণপরিবহন চলবে ?

Suborna Islam

Leave a Comment