বিনোদন

নিজ ফ্ল্যাটে মালায়লাম অভিনেত্রীর আত্মহত্যা

কেরালার রাজধানী তিরুবনন্তপুরমে অবস্থিত নিজ ফ্ল্যাট থেকে ভারতীয় মালায়লাম সিনেমার অভিনেত্রী রেঞ্জুসা মেননকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আজ এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ৩৫ বছর বয়সী ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। যে ফ্ল্যাট থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়েছে সেখানে স্বামীর সঙ্গে বাস করতেন তিনি। তাঁর স্বামী মনোজও একজন মালায়লাম অভিনেতা।

প্রতিবেদনে বলা হয়েছে, বিগত কিছুদিন ধরেই রেঞ্জুসা মেনন তীব্র আর্থিক সংকটের মধ্যে ছিলেন। সোমবার সকালে তিরুবনন্তপুরমের ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধারের পর প্রাথমিকভাবে তাঁর মৃত্যুকে আত্মহত্যা হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে এ বিষয়ে কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে বলেও জানা গেছে। কোন পরিস্থিতির জন্য তিনি আত্মহত্যা করেছেন সেই বিষয়গুলো নিয়েও তদন্ত করা হবে।

স্থানীয় গণমাধ্যমগুলোর বরাত দিয়ে এনডিটিভি আরও জানিয়েছে, অভিনেত্রী মেনন কোচিতে বেড়ে উঠেছেন। টেলিভিশন সিরিজগুলোতে অভিনেত্রী হিসেবে অভিষেকের আগে তিনি একটি টেলি শো-এর উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। তাঁর প্রথম অভিনীত সিরিয়াল ছিল ‘স্ত্রী’। এর ধারাবাহিকতায় পরে আরও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেন তিনি।

এ ছাড়া বিভিন্ন সিনেমায় পার্শ্বচরিত্রে নিয়মিত দেখা যাচ্ছিল মেননকে। এই সিনেমাগুলোর মধ্যে—সিটি অব গড, বম্বে মার্চ, কারিয়াস্তান, ওয়ান ওয়ে টিকেট, অদ্ভুত দ্বীপ অন্যতম।

বেশ কিছু টিভি সিরিয়ালে প্রযোজক হিসেবেও কাজ করেছেন মেনন। এসবের বাইরে তিনি ছিলেন পেশাদার ‘ভরত নট্টম’ নর্তকী।

প্রতিবেদনে বলা হয়েছে, মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই ইনস্টাগ্রামে নিজের অভিনীত একটি কৌতুক মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন মেনন।

এর আগে গত মাসেই অপর্ণা নাইর নামে ৩৩ বছর বয়সী আরও এক মালায়লাম অভিনেত্রী আত্মহত্যা করেছিলেন।

Related posts

তাহলে শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমিকার সঙ্গে অভিরূপ

Mehedi Hasan

যা বললেন নার্গিস ফাখরি শাহিদ-রণবীরের সম্পর্কের

Megh Bristy

মালাইকাকে দেখে রাতের ঘুম ভালো হবে ফারিয়ার

Suborna Islam

Leave a Comment