চলচ্চিত্রবিনোদনসর্বশেষ

আলোচনার মাঝেই তাপসের সিনেমার লুক প্রকাশ করলেন বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়ে সম্পর্কের খবর রটেছে। 

এমন খবরের সূত্রপাত, তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। কিছুক্ষণ পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি সরিয়ে নেওয়া হয়। পরে জানা যায়, ফারজানা মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। বুবলীও এ ঘটনার প্রতিবাদ জানান। বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র।

এর কারণ হিসেবে বলা হয়, তাপসের টিএম ফিল্মসের একটি বড় বাজেটের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বুবলী। সেই সিনেমা থেকে তাকে সরিয়ে ফেলার জন্যই এই চক্রান্ত।

এসব নিয়ে আলোচনার মাঝেই ‘খেলা হবে’ নামের ওই নতুন সিনেমায় নিজের লুক প্রকাশ করলেন বুবলী। রোববার ফেসবুকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এই নায়িকা। জানান, টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমার নতুন লুক এটি।

বুবলীর এই নতুন অবতার দর্শকরাও বেশ লুফে নিয়েছেন। সেইসঙ্গে তাপসের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি যে স্রেফ গুঞ্জন সেই মন্তব্যও করেছেন। আবার কেউ কেউ বলছেন, সিনেমার প্রচারের জন্যই তাপস-বুবলীকে নিয়ে এই খবর ছড়ানো হয়েছে।

এর আগে তাপসের সঙ্গে সম্পর্ক নিয়ে বুবলী বলেছিলেন,  ‘আসলে সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত শুনবো। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচি হচ্ছে না। এটা কোনো কথা। আপনারাই বলেন! শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।’

এ প্রসঙ্গে বুবলী আরও বলেন, ‘আমি জানি একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানানভাবে নোংরামি শুরু করেছে গত বেশ কিছুদিন ধরে। অতীতেও তারা এসব করতো। এরা এমনটাই করে যাবো।’

তিনি আরও বলেন, “আমি যেই টিএম ফিল্মস-এর সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন অত্যন্ত শিল্পমনা মানুষ।”

মুন্নীর সঙ্গে পরিচায় প্রসঙ্গে বুবলী বলেন, ‘তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহর একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে অনেক স্নেহ করেন ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে নিয়ে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।’

Related posts

২০ জানুয়ারির পর শুরু ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

Megh Bristy

এলএলএম নিউইয়র্ক টাইমসের মামলার সম্মুখীন

Rubaiya Tasnim

প্রতারকের ফাঁদে পড়ে ১ লাখ ৬০ হাজার টাকা খোয়ালেন দীঘি

Megh Bristy

Leave a Comment