সর্বশেষ

আপনি কি জানেন আজ কি জাতীয় দিবস?

almond
বাদাম দিবসের সাথে জাতীয় বিটারসুইট চকোলেট উদযাপন করার দিন আজ!

গাড়, তিক্ত চকোলেট এবং টোস্ট করা বাদাম, আলাদাভাবে খাওয়া হলে মোটামুটি সহজ বা এমনকি মসৃণ মনে হতে পারে। কিন্তু, একত্রিত হলে, দুটি স্বাদ একসাথে মিশ্রিত হয়ে একটি সুস্বাদু ট্রিট নিয়ে আসে যা সত্যিই বীট করা যায় না।

বাদাম দিবসের সাথে জাতীয় বিটারসুইট চকোলেটের ইতিহাস

এই চমকপ্রদ নির্দিষ্ট দিনটি স্বাদের একটি নির্দিষ্ট সংমিশ্রণ উদযাপন করে যার আসলে একটি মোটামুটি দীর্ঘ ইতিহাস রয়েছে। প্রকৃতপক্ষে, এটি চকলেটের সাথে জড়িত প্রাচীনতম রেসিপিগুলির মধ্যে একটি যা ইংরেজি-ভাষী বিশ্বে পরিচিত, এবং এমনকি ১৮ শতকের রান্নার বইয়ে একমাত্র চকোলেট ডিশ হিসাবে বৈশিষ্ট্যযুক্ত।

অবশ্যই, ডার্ক চকলেট এবং বাদামের ট্রিটটি বেশ দূরে চলে গেলেও, ন্যাশনাল বিটারসুইট চকোলেট উইথ অ্যামন্ডস ডে একটি নতুন ঘটনা। দিবসটি ন্যাশনাল কনফেকশনার্স অ্যাসোসিয়েশন দ্বারা স্পনসর করা হয়েছে এবং তা অব্যাহত রয়েছে, সেইসাথে ফুড ডট কমের মতো সংস্থাগুলি দ্বারা উদযাপন ও প্রচার করা হচ্ছে, এমন একটি সাইট যার লক্ষ্য রান্নাকে উত্সাহিত করা এবং বিভিন্ন খাদ্য দিবস পালন করে খাবারের প্রশংসা করা। পুরো বছর।

খাবারের থিমযুক্ত দিনগুলি উপভোগ করা সবচেয়ে আনন্দদায়ক হতে পারে, তবে বাদাম দিবসের সাথে জাতীয় বিটারসুইট চকলেট অনেক ঝামেলা না করে উদযাপন করার একটি সুস্বাদু উপায় সরবরাহ করে!

কীভাবে বাদাম দিবসের সাথে জাতীয় বিটারসুইট চকোলেট উদযাপন করবেন

বাদাম দিবসের সাথে জাতীয় বিটারসুইট চকোলেট একটি সুস্বাদু এবং পুষ্টিকর ডেজার্টকে উত্সাহিত করে, যা স্বাস্থ্য এবং দীর্ঘজীবনে অবদান রাখে। পাওয়া যায় এমন সেরা ডার্ক চকোলেটে ব্লাঞ্চ করা বাদাম ডুবিয়ে এবং এক গ্লাস রেড ওয়াইন দিয়ে আপনার বন্ধুদের পরিবেশন করে উদযাপন করুন!

দিনটি উদযাপন করার উপায় এবং এই আনন্দদায়ক আচরণের প্রতি শ্রদ্ধা জানাতে এই অন্যান্য ধারণাগুলির মধ্যে কয়েকটি দেখুন:

চকোলেট এবং বাদামের স্বাস্থ্য উপকারিতা 

কিছু লোক ভাবতে পারে কেন এই দিনে চকলেটের ‘তিক্তসুইট’ সংস্করণের নামকরণের জন্য এত নির্দিষ্ট হওয়া দরকার। কারণ হল, দুধের চকোলেট বরং অস্বাস্থ্যকর হতে পারে, অনেক ক্যালোরি এবং যুক্ত শর্করায় ভরা, তিক্ত মিষ্টি চকোলেটের আরও অনেক স্বাস্থ্য উপকারিতা রয়েছে। ডার্ক চকোলেটের ট্যানিন এবং বাদামের বিভিন্ন ফ্যাটি অ্যাসিড উভয়েরই অনেক স্বাস্থ্য উপকারিতা রয়েছে, বিভিন্ন গবেষণায় দেখা গেছে।

বিটারসুইট চকোলেট অ্যান্টিঅক্সিডেন্টগুলির একটি শক্তিশালী উত্স এবং সেইসাথে অন্যান্য পুষ্টি যা রক্ত ​​​​প্রবাহ, রক্তচাপ কমাতে, হৃদপিণ্ডকে রক্ষা করতে এবং এমনকি মস্তিষ্কের কার্যকারিতা উন্নত করতে সহায়তা করতে পারে। বাদাম ভিটামিন ই, প্রোটিন এবং ম্যাগনেসিয়ামে ভরা এবং এটি রক্তে শর্করার মাত্রা কমাতে, হৃদরোগ এবং উচ্চ কোলেস্টেরলের ঝুঁকি কমাতে এবং ক্ষুধার অনুভূতি কমাতে সক্ষম।

Related posts

ছুটি গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ছুটি রিসোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি

Asma Akter

হিট স্ট্রোক যখন তখন হতে পারে, এই গরমে, জানুন তার লক্ষণ

Asma Akter

বাউবিতে পড়ার সুযোগ ৬ দেশে প্রবাসীদের!

Megh Bristy

Leave a Comment