চাকরির খবর

যেসব চাকরির পরীক্ষা স্থগিত করা হলো আগামী তিন দিন

আগামীকাল বুধবার ভোর ছয়টা থেকে অবরোধ শুরু হয়ে আগামী শুক্রবার ভোর ছয়টায় ৪৮ ঘণ্টার অবরোধের  এর ফলে উৎকণ্ঠায় চাকরিপ্রার্থীরা। আগামী বুধ, বৃহস্পতিবার ও শুক্রবার অনুষ্ঠিতব্য কয়েকটি চাকরির পরীক্ষা ইতিমধ্যে স্থগিত করা হয়েছে।

স্থাপত্য অধিদপ্তর
স্থাপত্য অধিদপ্তরে জনবল নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ৮ ও ৯ নভেম্বরের মৌখিক পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্থগিতকৃত মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় পরে স্থাপত্য অধিদপ্তরের ওয়েবসাইট এবং অফিশিয়াল ফেসবুক পেজে জানিয়ে দেওয়া হবে।

পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট
বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বিনা) পাঁচ ক্যাটাগরির পদে ১০ নভেম্বরের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির উপপরিচালক ড. মো হাবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের উপহকারী প্রকৌশলী, প্রকর্মী-১ (টেকনিশিয়ান-১), বৈজ্ঞানিক সহকারী-২, টেকনিশিয়ান-২ ও মেকানিক পদের ১০ নভেম্ববরের লিখিত পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। পরবর্তী সময়ে পরীক্ষার তারিখ জানানো হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই (গ্রেড-১৭) পদের প্রার্থীদের শারীরিক পরিমাপের দুই দিনের পরীক্ষা স্থগিত করা হয়েছে। অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণে ৮ ও ৯ নভেম্বর অনুষ্ঠেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্ধারিত সিপাই পদের শারীরিক পরিমাপ পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে জানানো হবে।

গত সপ্তাহেও অবরোধের কারণে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের চাকরির পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

Related posts

চাকরি দেবে রূপায়ন হাউজিং, ৪২ বছরেও আবেদন

admin

কেয়ার বাংলাদেশে ‘ডেভেলপমেন্ট ট্রেইনি’ পদে জনবল নিয়োগ

Asma Akter

একাধিক লোকবল নেবে প্রাণ-আরএফএল গ্রুপ, থাকবে যেসব সুবিধা

Mehedi Hasan

Leave a Comment